Breaking News

এনটিআরসিএ স্কুল, স্কুল-২ ও কলেজ পর্যায়ের চূড়ান্ত ও ফাইনাল সাজেশন ২০২৪

ইতিমধ্যে ১৮ তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে এনটিআরসিএ কর্তৃপক্ষ। আপনারা যারা ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার জন্য আবেদন করেছিলেন। তারা অনেকেই মেসেজ পেয়েছেন এডমিট কার্ড ডাউনলোড করার জন্য। আবার অনেকেই এখনো মেসেজ পাননি। তবে আপনারা সবাই আবেদনকৃত ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে আপনার প্রবেশপত্র ডাউনলোড করে নিতে পারেন। নিচে আমরা ডাউনলোড লিংক দিব।

আরও পড়ুন

১৮ তম শিক্ষক নিবন্ধন ফাইনাল সাজেশন pdf ডাউনলোড ক্লিক করুন

১৮ তম শিক্ষন নিবন্ধন পরিক্ষার প্রবেশ পত্র ডাউনলোড

শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিষয়ভিত্তিক প্রস্তুতি নিতে ক্লিক করুন

সম্মানিত নিবন্ধন প্রত্যাশী প্রার্থীরা, আজকে শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ও শর্ট একটি সাজেশন দিতে যাচ্ছি। এর পূর্বেও আমরা বিদ্যাবারি এর পক্ষ থেকে চূড়ান্ত ও শর্ট সাজেশন দিয়েছিলাম। আজকে আমরা গাজী মিজানুর স্যারের পক্ষ থেকে অর্থাৎ উনার বই থেকে একটি শর্ট ও চূড়ান্ত সাজেশন দিতে যাচ্ছি। আশা করি আপনার ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রস্তুতি নিতে সহায়ক হবে।

শিক্ষক নিবন্ধন সাজেশন টি যেভাবে পড়বেন

আজকে সাজেশনটি মূলত স্টার চিহ্ন দ্বারা গুরুত্ব বোঝানো হয়েছে। সবচেয়ে বেশি স্টারজে চিহ্নিত টপিকগুলো রয়েছে। সেই টপিকগুলোর জোর দিয়ে পড়বেন। এবং পাশাপাশি টপিক পড়া শেষ হলে বিগত সালের প্রশ্নগুলো পড়বেন।

শিক্ষক নিবন্ধন সাজেশন টি যেভাবে পড়বেন

শিক্ষক নিবন্ধন চূড়ান্ত, ফাইনাল এবং শর্ট সাজেশন ২০২৪

আমাদের এই সাইটে আপনাদের শিক্ষক নিবন্ধন এর প্রিলিমিনারি পরীক্ষার জন্য প্রিমিয়াম সাজেশন দিয়েছি। আপনারা যারা এখনো দেখেননি তারা আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হয়ে দেখে নিতে পারেন।

এছাড়া আমাদের এই সাইটে বিগত সালের অনুষ্ঠিত হওয়ার শিক্ষক নিবন্ধন পরীক্ষার সকল প্রশ্ন ও সমাধান দেওয়া রয়েছে। আপনারা যারা বিগত সালের প্রশ্ন সমাধান করছেন তারা আমাদের এই সাইট থেকে দেখে নিতে পারেন।

এনটিআরসিএ অর্থাৎ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এর সকল আপডেট তথ্য এবং সকল প্রশ্ন ও সাজেশন পেতে আমাদের এই সাইটের এনটিআরসিএ ক্যাটাগরি ফলো করুন।

এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন চূড়ান্ত সাজেশন ২০২৪

এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন চূড়ান্ত সাজেশন ২০২৪
এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন চূড়ান্ত সাজেশন ২০২৪
এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন চূড়ান্ত সাজেশন ২০২৪

Check Also

বিগত সালে অনুষ্ঠিত এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন সকল প্রশ্নের সমাধান একসাথে

১৮ তম শিক্ষক নিবন্ধন প্রত্যাশীল বন্ধুরা, আপনারা যারা সামনে ১৫ই মার্চ ১৮ তম শিক্ষক নিবন্ধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *