Breaking News

৬ষ্ঠ থেকে ১৭তম নিবন্ধন পরীক্ষার কলেজ পর্যায়ের সকল বাংলা প্রশ্ন ও সমাধান

১৮ তম শিক্ষক নিবন্ধন প্রত্যাশী পাঠক ও পাঠিকাবৃন্দ , আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন। বিগত দিনে আপনাদের জন্য বিদ্যাবাড়ি পক্ষ থেকে ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ও ফাইনাল সাজেশন দিয়েছিলাম। আপনারা যারা সাজেশনটি এখনো পাননি তারা এখান থেকে শর্ট সাজেশনটি ডাউনলোড করে নিতে পারেন। তো আজকে আমরা ৬ষ্ঠ থেকে ১৭তম নিবন্ধন পরীক্ষার কলেজ পর্যায়ের সকল বাংলা প্রশ্ন এবং উত্তর সহ দিব।

আরও পড়ুন

১৮ তম শিক্ষক নিবন্ধন ফাইনাল সাজেশন pdf ডাউনলোড ক্লিক করুন

১৮ তম শিক্ষন নিবন্ধন পরিক্ষার প্রবেশ পত্র ডাউনলোড

শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিষয়ভিত্তিক প্রস্তুতি নিতে ক্লিক করুন

প্রিয় নিবন্ধন প্রত্যাশী বন্ধুরা, আপনারা যারা নিবন্ধন পরীক্ষা দিতে যাচ্ছেন তাদের জন্য শুভকামনা। 18 তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে। ইতিমধ্যে ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থীদের প্রবেশপত্র ডাউনলোডের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আপনারা যারা এখনো ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করতে পারেননি। তারা এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

ইতিমধ্যে ১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে এনটিআরসিএ কর্তৃপক্ষ। তাই আপনাদের ১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় পাস করার উদ্দেশ্যে এখানে আমরা ৬ষ্ঠ থেকে ১৭তম নিবন্ধন পরীক্ষার কলেজ পর্যায়ের সকল বাংলা প্রশ্ন এবং সমাধান নিয়ে আলোচনা করতে যাচ্ছি।

৬ষ্ঠ থেকে ১৭তম নিবন্ধন পরীক্ষার কলেজ পর্যায়ের সকল বাংলা প্রশ্ন ও সমাধান

Check Also

এনটিআরসিএ স্কুল, স্কুল-২ ও কলেজ পর্যায়ের চূড়ান্ত ও ফাইনাল সাজেশন ২০২৪

ইতিমধ্যে ১৮ তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে এনটিআরসিএ কর্তৃপক্ষ। আপনারা যারা ১৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *